রোজ সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৪৯


					
				

বরিশালে সঙ্ঘবদ্ধ ডাকাত চক্র আটক

ধানসিঁড়ি নিউজ।। বরিশাল মেট্রোপলিটন পুলিশের দুরদর্শিতায় ডাকাতির মামলার আসামি গ্রেফতার।

গত ০৭ জানুয়ারি ২০২২ইং, রাত অনুমানিক ২টার সময়ে সংঘবদ্ধ ডাকাত চক্র কাউনিয়া থানাধীন বিসিসি ০৩ নং ওয়ার্ডস্থ পুরানপাড়া স্কুল সংলগ্ন রত্তন আলী খানের ছেলে মোঃ আতাহার আলী খান এর বসতঘরে ডাকাতি করে নগদ টাকা,স্বর্ণালংকার ও মোবাইল ফোন যাহার সর্বমোট মূল্য ৩,৯৪,৩০০/- টাকা নিয়ে পালানোর সময় গৃহকর্তা ও স্থানীয় জনগণের সহায়তায় মোঃ রেজাউল করিম হাওলাদার (৪৮) নামের একজন অভিযুক্ত ডাকাতকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে এবং এই সংক্রান্তে কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

কাউনিয়া থানা পুলিশ মামলা রুজু করে গ্রেপ্তারকৃত অভিযুক্ত ডাকাত রেজাউলের দেয়া তথ্যের ভিত্তিতে কাউনিয়া থানার একটি চৌকস টিম তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করেন।
অভিযানে কাউনিয়া থানাধীন শায়েস্তাবাদ ইউপির দিঘলীপাতা এলাকার মৃত আঃ রশিদ বেপারীর ছেলে মোঃ মোসলেম বেপারী (৩৫) কে ইং ০৮ জানুয়ারী ২০২২ তারিখ ৬টা ৫ মিনিটে কাউনিয়া থানাধীন শায়েস্তাবাদ বাজার থেকে এবং কাউনিয়া থানাধীন পুরান পাড়াস্থ মোঃ মজিবর জোমাদ্দার এর ছেলে মোঃ মিলন জোমাদ্দার (৩০) ও একই এলাকার ভাড়াটিয়া বরগুনা জেলা বেতাগী থানাধীন কাজিরহাট এলাকার মৃত আঃ মান্নান মাতুব্বর এর ছেলে মোঃ দুলাল মাতুব্বর (৩৬) দ্বয়’কে ইং ০৮ জানুয়ারী ২০২২ তারিখ ৭টার সময়ে কাউনিয়া থানাধীন পুরানপাড়া এলাকা থেকে এবং কাউনিয়া থানাধীন বিসিসি ০১ নং ওয়ার্ডস্থ সাধুর বটতলা পশ্চিম কাউনিয়ার মৃত হানিফ সরদার এর ছেলে মোঃ সোহেল সরদার (৩৬) কে ইং ০৯ জানুয়ারী ২০২২ তারিখ ১২ টা ৪৫ মিনিটের সময় কাউনিয়া থানাধীন পশ্চিম কাউনিয়া সাধুর বটতলা থেকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ডাকাতদের থেকে ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের যথাযথ নিয়মে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মামলাটির পুঙ্খানুপুঙ্খ তদন্ত সাপেক্ষে ডাকাতির মালামাল উদ্ধার ও জড়িতদের গ্রেফতার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam